উপজেলা নির্বাচন :কোথাও উৎসবমূখর আবার কোথাও খাঁ-খাঁ

চাঁপাইনবাবগঞ্জের চারটি উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটে দুপুর পর্যন্ত ছিলো শান্তিপূর্ন। শিবগঞ্জ ও নাচোল উপজেলার বেশ কয়েকটি কেন্দ্রে ঘুরে দেখা যায় কোন কোন কেন্দ্রে ভোটার উপস্থিতি ভাল আবার কোন কোন কেন্দ্র ছিলো একদম খাঁ-খাঁ। সকাল সাড়ে ৯টার শিবগঞ্জ উপজেলার জালমাছমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছিল ভোটারদের দীর্ঘ লাইন। নারী-পুরুষরা একাধিক লাইনে দাঁড়িয়ে ভোট দেয়ার জন্য অপেক্ষা করতে দেখা যায়।
প্রিজাইডিং অফিসার এমরান  হোসেন জানান তার কেন্দ্রে ৩৩২৫ জন ভোটারের মধ্যে প্রথম দেড় ঘন্টায় ৬০০ এর বেশি ভোট দিয়েছেন।
তবে ওই কেন্দ্রের কিছুটা দূরে শিবগঞ্জ উচচ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় দুই একজন ছাড়া ভোট কেন্দ্রে কোন ভোটার নেই, ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সকাল ১০টার দিকে মনিমুল হক জানান, এখন পর্যন্ত তেমন ভোট পড়েনি। এছাড়াও ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়, রানীহাটি উচ্চ বিদ্যালয় ও ছত্রাজিতপুর ফাজিল মাদ্রাসা কেন্দ্রে। এসব কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিলো একেবারেই কম।
এছাড়া জেলার ভোলাহাট, গোমস্তাপুর উপজেলার ভোট কেন্দ্রে উপস্থিতি কম দেখা গেছে। এবারের নির্বাচনে চারটি উপজেলায় চেয়ারম্যান পদে ১৩জন, ভাইস চেয়ারম্যান পদে ২২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7