শিবগঞ্জে হাটবাজারের দরপত্র নিয়ে দুইপক্ষের উত্তেজনা-ধস্তাধস্তি, পুলিশের লাঠিচার্জ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ২২টি হাট-বাজার ও ১৭টি ফেরিঘাট ইজারার দরপত্র দাখিলে নিয়ে বুধবার দুইপক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম জানান, আজ (বুধবার)উপজেলার  হাট-বাজার ও ফেরিঘাট ইজারার দরপত্র দাখিলের শেষদিন ছিল । উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়সহ আরো চারটি দপ্তরে রাখা ছিল টেন্ডার বাক্স। আগ্রহী ব্যক্তিরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের রক্ষিত টেন্ডারবাক্সে দরপত্র দাখিলের জন্য আসেন। এ সময় দরপত্র জমা দিতে আসা দুইপক্ষের মধ্য ধাস্তাধস্তির ঘটনা ঘটে। পরে পুলিশ এসে লাঠিচার্জ করে দুইপক্ষকেই সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয় এবং আগ্রহী সবাই দরপত্র দাখিল করেছেন।
শিবগঞ্জ থানার ওসি সিকদার মোঃ মশিউর রহমান জানান, কিছু লোকজন সিডিউল ফেলতে বাঁধা দেওয়ায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে সবাই সিডিউল ফেলতে পেরেছেন বলে জানান তিনি।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7