চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্ধুক যুদ্ধে’ নিহত দুই

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কুইচ্চাপাড়া আড়গাড়া হাট সড়কে রবিবার রাত সোয়া ১২টার দিকে র‌্যাবের সাথে বন্ধুক যুদ্ধে দুইজন নিহত হয়েছে।
নিহতরা গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের সাদিকুল ইসলাম এর ছেলে আতিকুল ইসলাম আতিক (৩০) ও ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের বড়গাছি গ্রামের বাহার আলীর ছেলে মো. রাজিব (২৫)।
র‌্যাবের দাবি তাদের টহল দলের উপর ওই সড়কে অবস্থান নেয়া ডাকাত দলটি গুলি চালাতে র‌্যাবও পাল্টা গুলি চালায়, এতে দুই ডাকাত নিহত হয়। এঘটনায় র‌্যাবের ৪ সদস্যও আহত হয়েছে।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, নিয়মিত টহলের সময়, রবিবার রাত সোয়া ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চাপাড়া আড়গাড়া হাট সড়কে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা, পরে প্লাল্টা গুলি ছোড়ে র‌্যাব। গুলিবিনিময় কালে দুই ডাকাত গুলিবিদ্ধ হয় ও তিন থেকে চারজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। আহত দুই ডাকাতকে উদ্ধার করে  গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ নিলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।
ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নিহত দ্ইু ডাকাতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, নিহত আতিকুল ও রাজিবের বিরুদ্ধে থানায় ডাকাতি ও খুন সহ ৪টি এবং ২টি মামলা রয়েছে।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7