নাচোলে জাতীয় পাটির দ্বি বার্ষিক সম্মেলন > আসগর সভাপতি, বশির সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলন/১৮ অনুষ্ঠিত হয়েছে। আসগার আলী সভাপতি, আব্দুল বশির সাধারণ সম্পাদক,  রাসেলকে সংগঠনিক সম্পাদক ও ফারুক হোসেন ডনকে প্রচার সম্পাদক করে ৭১ বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।
 গতকাল শনিবার সকাল ১০ টায় নাচোল মধ্যবাজার কৃষি ব্যাংকের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা জাপার আহবায়ক আব্দুল মান্নান’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক শাহজাহান আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পাটির সিনিয়র সহ-সভাপতি আসগার আলী, গোমস্তাপুর জাপার সাধারণ সম্পাদক আবুল কালাম আরিফ বাবু,উপজেলা জাপা’র সদস্য সচিব আব্দুর রহমান রাসেল, পৌর জাপার সাবেক সভাপতি আনিকুল ইসলাম,জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সদস্য সচিব ফারুক হোসেন ডন ।
পরে উপজেলা জাপা’র কমিটি গঠন করা হয় এতে আসগার আলী সভাপতি, আব্দুল বশির সাধারণ সম্পাদক, আব্দুর রহমান রাসেলকে সংগঠনিক সম্পাদক ও ফারুক হোসেন ডনকে প্রচার সম্পাদক করে ৭১ বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7