নৌকার পক্ষে ভোট চাইলেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী চিকিৎসক নেতা ডা. রাব্বানী

বিএমএ ও স্বাচিপের জেলা সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানালেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রায় দিনই চাঁপাইনবাবগঞ্জের কোন না কোন এলাকায় পথসভা বা গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে ভোটারদের কাছে নৌকার পক্ষে সমর্থন চাইছেন। 
চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা গতকাল সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগকালে সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নত দেশের কাতারে যাবার জন্য চেষ্টা করছে সরকার। চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশে যে উ্ন্নয়ন হয়েছে, তার ধারাবাহিকতা রক্ষায় সবাইকে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের কাছে তুলে ধরতেই এ প্রচারণা। দলীয় মনোনয়ন পেলে আগামীতে একটি আধুনিক জেলা শহর গড়ার স্বপ্ন এ চিকিৎসক নেতার।
গণসংযোগে আরো অংশ নেন, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক হাফিজুর রহমান দিলিপ, স্থানীয় আওয়ামীলীগ নেতা সাদিকুল ইসলাম, থানা আওয়ামীলীগ তরুণ প্রজন্মলীগের সম্পাদক তৌহিদুল ইসলাম,  পৌর তরুণ প্রজন্মলীগের সভাপতি আব্দুল বাশির প্রমুখ।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7