মাঠভরা দর্শকে ফুটবলের নতুন যাত্রা : বঙ্গবন্ধু গোল্ডকাপে ৩-১ গোলে চাঁপাইনবাবগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন রংপুর

চাঁপাইনবাবগঞ্জে আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে রোববার বিকেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৩-১ গোলে চাঁপাইনবাবগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর জেলা দল। নির্ধারিত সময়ের মধ্যে উভয় দলের ছিল গোলশূণ্য অবস্থা। টাইব্রেকারে রংপুর দলের পক্ষে গোলগুলো করেন ইসা ফয়সাল, পলাশ ও গোলরক্ষক আপেল মাহমুদ গোল তিনটি করেন। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের পক্ষে একমাত্র গোলটি করেন নাইজেরিয়া খেলোয়ার দস্তা।




এদিকে খেলা দেখার জন্য স্টেডিয়ামের গ্যালারীগুলো পরিপূর্ণ। গ্যালারীতে জায়গা না পেয়ে অনেক দর্শক স্টেডিয়ামের অন্যপাশে গ্রীলের বেড়ার পিছনে ও উপর বসে খেলা দেখে। খেলায় জয় না পেলেও চাঁপাইনবাবগঞ্জ দলের খেলোয়াড়দের পায়েই ছিল বেশিরভাগ সময় বল। ছিল টান টান উত্তেজনা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।
সেরা খেলোয়ার হিসেবে পুরস্কার পান রংপুরের আপেল মাহমুদ। সর্বোচ্চ গোলদাতা হিসেবে পুরস্কার পান রংপুরের ইসা ফয়সাল। খেলায় রানার আপ দলকে ৩০ হাজার ও চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা প্রাইজমানি হিসেবে তুলে দেওয়া হয়।
প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন সাংসদ আব্দুল ওদুদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আব্দুল হান্নান, শফিকুল আলম, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমীন প্রমূখ।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7