ভাড়া বাড়লে চাঁপাইনবাবগঞ্জের অভ্যান্তরিত রুটের যাত্রী কমার শঙ্কায় মালিক চালকরা

তেলের দাম বৃদ্ধিতে চাঁপাইনবাবগঞ্জের অভ্যান্তরিত রুটের চালক ও মালিকরা পড়েছেন উভয় সংকটে। তেলের বাড়তি দামের কারনে বাড়বে বাস ভাড়াও। এতে করে যাত্রী কমার শঙ্কার কথা বলছেন তারা। বাস মালিক ও চালকরা বলছেন যাত্রী সংকটে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ হয়ে গেছে।  অনেকটায় যাত্রীখরা নিয়ে চলছিলো, নাচোল ও গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা রুটে চলাচল করা বাসগুলো। তেলের দাম বাড়ায় তাদের ভাড়াও বাড়তে হবে, ভাড়া বাড়লে তাদের যাত্রী কমে গিয়ে অটো বা সিএনজিতে চলে যাবে।



চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও জেলার অভ্যান্তরে চলাচল করা বাসগুলো শনিবার আগের ভাড়ায় চলতে দেখা গেছে। তবে কিছুটা সিডিউল বিপর্যয় ছিলো এ দিন। পরিবহন সংস্লিষ্টরা বলছেন, শনিবার তারা আগের ভাড়ায় বাস চালালেও রবিবার থেকে ভাড়া বৃদ্ধির নতুন সিদ্ধান্ত না আসলে আর বাস চালাতে পারবেন না।
এদিকে বৃহস্পতিবার রাতে তেলের জন্য জেলার পেট্রোল পাম্পগুলোতে ভিড় থাকলেও, শনিবার তেমন কোন ভিড় ছিলো না। প্রেট্রোল পাম্পের মালিকরা জানিয়েছেন অন্য দিনের তুলনায় পাম্পে অন্তত ৭০ ভাগ তেল বিক্রি কমেছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7