চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্যপদ পেলেন ৬ সাংবাদিক

চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্য পদ পেয়েছেন, ৬ সাংবাদিক। রবিবার তাদের সদস্যপদ গ্রহণের দাপ্তরিক আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় । 


চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের নতুন সদস্য পদ প্রাপ্তরা হলেন, দৈনিক আমার সংবাদ ও নিউনেশনের আজিজুর রহমান শিশির, প্রতিদিনের সংবাদের অলিউজ্জামান রুবেল, আরটিভি ও দৈনিক খোলা কাগজের আব্দুর রব নাহিদ, মোহনা টিভি ও আজকের পত্রিকার তারেক রহমান, ডিবিসি নিউজের জহরুল ইসলাম, আমাদের নুতন সময়ের আসাদুল্লাহ আহমদ। 

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, সাধারন সম্পাদক কামাল উদ্দিন, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন দিলু, মাহবুবুল আলম, আমিনুল ইসলাম। 

উল্লেখ্য, এর আগে গত ৩ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় তাদের সদস্য হিসেবে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেয়া হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7