ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তা দিয়েছে ঢাকাস্থ শিবগঞ্জ ছাত্রকল্যান সমিতি


গত৩০জুলাইসারাদেশে২২টিবিশ^বিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায়: ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যান  সমিতির উদ্যোগে ঢাকায় ৯টি কেন্দ্রের  তথ্য সহায়তা কেন্দ্র বসিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেও সেবা দেয়া হয়েছে। দুটি সহায়তা কেন্দ্রের মাধ্যমে দিনব্যাপীএ  সেবা হয়েছে। তার মধ্যে ঢাকা বিশ^বিদ্যালয় কেন্দ্রে ঢাকাস্থ শিবগঞ্জ ছাত্রকল্যান সমিতির সভাপতি অলিউল ইসলামের নেতৃত্বে সহাসভাপতি জনি ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক ড্যানি, সহ সাংগঠনিক সম্পাদক আসিফ রায়হান ও মোশাররফ হোসেন সহ আরো অনেকেই উপস্থিত থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সেবা মূলক কাজ করেন। একই ভাবে জগনাথ বিশ^বিদ্যালয় কেন্দ্রে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যান সমিতির উপদেষ্টা শামীম রেজার নেতৃত্বে সমিতির সাধারণ সম্পাদক ইকবাল হাসান, সহ সংগঠনিক সম্পাদক মমিন উদ্দিন,আব্দুল  ফজল সহ সমিতির আরো অনেকই উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে সেবা মূলক কাজগুলোর মধ্যে ছিল শিক্ষার্থীদের কলম, পানি সহ  প্রয়োজনীয় উপকরণাদি সরবরাহ,তাদের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোনও বইপত্র সংরক্ষণ কর, বাইকসহ বিভিন্ন যানবাহনের মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে কেন্দ্রে পৌঁছা দেয়া এবং তাদের সচেতনামূলক বিভিন্ন পরামর্শ দেয়া। তাছাড়া অভিভাবকদের থাকা ও খাওয়ার ব্যবস্থাও করা হয়।সমিতির মাধ্যমে ঢাকায় আগত শিক্ষার্থীদের সেবামূলক কাজের ধারবাহিকতা রক্ষার জন্য সকলের কাছে দোয়া কামনা  করেছেন  সমিতির সভাপতি অলিউল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হাসান ও সাংগঠনিক সম্পাদক।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7