৪ শতাধিক রোগী পেলেন ফ্রি চিকিৎসা সেবা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ৪৪০ জন রোগীকে চিকিৎসা সেবা দিয়েছে ফেসবুক ভিত্তিক সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নামো সূর্য্যনারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জনতা উচ্চ বিদ্যালয় স্কুলে রোগীদের চিকিৎসা দেন ৪জন বিশেষজ্ঞ চিকিৎসক।  তারা হলেন, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের নবজাতক ও শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক ডা. মোসফিকুর রহমান, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তৌফিক আহম, বাংলাদেশ ডেন্টাল কলেজের চিকিৎসক ডা. আসাদুজ্জামান আসিফ।

চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের সংগঠক আবুল হাসনাত পরস জানান, ফ্রি মেডিকেল ক্যাম্পে সহযোগিতা করেছেন নামো সূর্য্যনারায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক  আব্দুস সালাম, গ্রাম্য ডাক্তার রুবেল আলী, ৫ জন ম্যাটস স্টুডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের ৩০ জন স্বেচ্ছাসেবীসহ স্থানীয়রা।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে লিংক এ ক্লিক করুন 

 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7