দীর্ঘ ১৯ বছর পর চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের পূনাঙ্গ কমিটি


চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। দীর্ঘ প্রায় ১৯ বছর পর পূর্নাঙ্গ ১৪৫ সদস্যের এ কমিটি পেলো চাঁপাইনাবগঞ্জের ছাত্রদলের নেতাকর্মীরা। অনুমোদন হওয়া কমিটিতে সভাপতির দ্বায়িত্ব দেয়া হয়েছে হাসান ইমজিতাজকে, আর সাধারণ সম্পাদক করা হয়েছে ওয়াকিলুর রহমান।
ছাত্রদলেন কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ১৪৫ সদস্য বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের কমিটির অনুমোদন দেন রবিবার।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওয়াকিলুর রহমান জানান, দীর্ঘ ১৯ বছর পর পূণাঙ্গ ছাত্রদলের কমিটি পেয়েছি আমরা। এরমাধ্যমে আমাদের সাংগঠনিক অবস্থা আরো মজবুত হবে। আগামী দিনে আমরা আরো সুসংগঠিত ভাবে দলের যে কোন কর্মসূচী ও ছাত্রদের অধিকার আদায়ে কাজ করতে পারব।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7