‘অলিম্পিকে কারাতে খেলায় লাল সবুজের প্রতিনিধিত্ব করতে চাই’

চাঁপাইনবাবগঞ্জ শহরেই বেড়ে উঠা আবু সাইদ, ছোট বেলা থেকেই খেলা ধুলায় বেশ পটু ছিলো। একসময় ছোট সাইদ কারাতের প্রতি আগ্রহী হয়ে পড়ে। নিয়মিত অনুশীলনে আসতে শুরু করেছে সাফল্য। ইতিমধ্যেই অনেকগুলো পুরস্কারও পেয়েছে উদীয়মান কারাতে খেলোয়ার আবু সাইদ। সম্প্রতি এক বিকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে কথা হয় আবু সাইদের সাথে। তখন অনেকটা সন্ধ্যা হয়েই এসেছে। তখনও অনুশীলন করছিলো সাইদ। কথা বলতে বলতে জানালেন, অলিম্পিকে লাল সবুজের প্রতিনিধিত্ব করতে চাই ও দেশের জন্য সর্বচ্চো অর্জন বয়ে আনতে পারলেই নিজেকে সার্থক মনে হবে। সেই ইচ্ছা নিয়েই নিজেকে তৈরী করছি প্রতিনিয়ত। আমাকে সবসময়ই সহযোগিতা করে আসছেন আমার বাবা মা, আমার কোচ, রাজু ভাইসহ বন্ধুরা।
সাইদকে নিয়ে নিজের আশাবাদের কথা জানান, বক্সার রাজু। তিনি বলেন সাইদ ইতিমধ্যেই ব্রঞ্চ পদক জিতেছে, ওর আগ্রহ আছে। নিয়মিত অনুশীলন করে আসছে, লাল সবুজের পতাকা হাতে আন্তজার্তিক ইভেন্টে গুলোতে ও আরো ভাল করুক এটায় প্রত্যাশা।









আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7