চলে গেলেন আওয়ামীলীগ নেতা আসাদ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আদর্শের সৈনিক ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোঃ আসাদুল আলম আসাদ আর নেই। গতকাল বুধবার বিকেল ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না..............রাজেউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তার মৃত্যুতে রাজনীতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তিনি স্ত্রী, ১ ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গত ১৩ জুলাই শিবগঞ্জে তিনি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি ১৯৮৮ সালে আদিনা ফজলুল হক সরকারি কলেজে শাখার ছাত্রলীগের সভাপতি এবং ১৯৯২ সালে  শিবগঞ্জ  উপজেলা শাখার ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি দুঃসময়ে ছাত্রলীগ ও আওয়ামী লীগের একজন ত্যাগি নেতা হিসেবে  শিবগঞ্জ উপজেলায় কাজ করেছেন। স্বৈরাচার ও সাম্প্রদায়িক শক্তি বিরোধী আন্দোলনের অন্যতম সহযোদ্ধা ছিলেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7