করোনার টিকা পাচ্ছেন সোনামসজিদ স্থলবন্দর সংস্লিষ্টরা


দেশের ২য় বৃহৎতম সোনামসজিদ স্থলবন্দরের শ্রমিকসহ, বন্দর সংস্লিষ্টদের করোনার টিকার আওতায় আনার কার্যক্রম শুরু করেছে স্বাস্থ্যবিভাগ ও বন্দর কতৃপক্ষ।
মঙ্গলবার সকালে সোনামসজিদ স্থলবন্দরে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এসময় তিনি বলেন বন্দরের কর্মরত সকল শ্রমিক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলকেই করোনার টিকার আওতায় আনা হবে।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়ারা খান জানান, সোনামসজিদ পানামা পোর্ট লিংক কতৃপক্ষ ৫ শতাধিক, শ্রমিক ও কর্মকর্তা ও কর্মচারীদের রেজিস্টেশন শেষে আমাদের জানিয়েছিলো। আমরা স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে বন্দরে এসেই টিকা প্রদান কার্যক্রম করছি। ৩০ বছরের নিচে যারা বাদ পড়েছে, তাদেরও পরবর্তীতে একই ভাবে রেজিস্ট্রেশন করে  টিকার আওতায় আনা হবে। আমরা চেয়েছি, এখানে যারা কাজ করেন তারা একেক জন একেক এলাকায় থাকেন, আবার তারা অন্য কোথাও গিয়ে কাজ ছেড়ে টিকা নিতে আগ্রহী নাও হতে পারেন, তাই আমরাই স্বাস্থ্যবিভাগের কর্মীরা এখানে এসে তাদের টিকা দিয়ে যাচ্ছি।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7