সদর উপজেলায় গাড়ী ব্যবহার নিয়ে দুই চেয়ারম্যানের বিবাদে, মাথা ফাঁটল চালকের


চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলা পরিষদের গাড়ি ব্যবহার নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের দীর্ঘদিনের বিবাদ যেন দৃশ্যমান হলো সোমবার। এ বিবাদে উপজেলা পরিষদের চেয়ারম্যানের ব্যবহৃত গাড়ির চাবি নিজের হস্তগত করেছেন উপজেলা নারী ভাইস চেয়ারম্যান। গাড়ী চালকের কাছ থেকে চাবি নেওয়ার সময়, ভাইসচেয়ারম্যানের লোকজন, চালকের মাথা ফাঁটিতে দেয় বলে অভিযোগ করেছেন গাড়ীর চালক আমির আলী।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার বলেন, গাড়িটা তো উপজেলা পরিষদের সরকারি গাড়ি, আমাদের ব্যবহার করতেই দেননা চেয়ারম্যান। আজ দুপুরে চেয়েছিলাম দেননি, এই নিয়ে রাগে গাড়ির চাবি নিয়ে নিয়েছি, চাবি আমার কাছেই আছে। আমি ডিসি স্যারের কাছে জমা দিব। তবে চালকের মারধরের বিষয়টি তিনি জানেন না বলে জানান।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম বলেন, আইনে ভাইস চেয়ারম্যানদের গাড়ী ব্যবহারের কোন এখতিয়ার নাই। যে ঘটনা ঘটেছে এটা দু:খজনক।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফফাত জাহান, ঘটনার সময় তিনি অফিসে ছিলেন না, পরে এসে বিষয়টি শুনেছেন। তিনি বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘটনার পরই থানায় জানিয়েছিলেন,পুলিশের একজন কর্মকর্তাও এসেছিলো। এখন আইনী পদক্ষেপ যা হবে তা নেয়া হবে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7