লকডাউন :: রাস্তায় কঠোরতা, পাড়ামহল্লায় বালাই নাই


করোনার সংক্রমন ঝুকি কমাতে সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনের পরও বিধিনিষেধ অমান্য করার প্রবনতা কমছে না। শহরের রাস্তাঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোরতায় কিছুটা হলেও সবার মাঝে বিধিনিষেধ মানার প্রবনতা থাকলেও গ্রামে এর যেন বালাই নেই। অনেক গ্রামেই চলছে ঈদ পরবর্তী বিভিন্ন আয়োজন। সেখানে জমায়েতই নেহাত কম নয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুরে রীতিমত সম্পাহখানেক থেকে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সেখানে প্রতিদিনই শতশত মানুষ জড়ো হয়ে খেলা উপভোগ করছেন। সেই খেলার অতিথিও করা হয়েছে স্থানীয় জনপ্রতিনিধিদের।
এ বিষয়ে নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান মোমিন শরিফের সাথে, যোগাযোগ করা হলে, তিনি বলেন তার ইউনিয়নের এমন আয়োজন হচ্ছে জানা ছিলো না, বিষয়টি তিনি দেখছেন। ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানের ব্যানারে তারই নাম প্রধান অতিথি হিসাবে লেখা হয়েছে।
শুধু নারায়নপুর নয় একটু প্রতন্ত গ্রামের চিত্র, অনেকটায় স্বাভাবিক সময়ের মতই সবকিছুই চলছে।
সর্বশেষ স্বাস্থ্যবিভাগের দেয়া তথ্যে চাঁপাইনবাবগঞ্জে করোনায় মারা গেছেন ১৩৬ জন। স্বাস্থ্যবিভাগ বারবারই স্বাস্থ্যবিধি মেনে চলা ও ঘরে থাকার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনরাত এক করে মানুষকে ঘরে রাখার জন্য কাজ করে যাচ্ছেন, তারপরও বিধিনিষেধ মানতে নারাজ অনেকেই।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7