নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির নতুন কমিটি : আমিরুল সভাপতি তসিকুল সাধারণ সম্পাদক

মনিরুল ইসলাম নাচোল প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। তিন বছর মেয়াদে নতুন এ কমিটিতে আমিরুল ইসলাম সভাপতি তসিকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 
শনিবার বেলা ১১টায় রিপোর্টাস ইউনিটির অস্থায় কার্যালয়ে পূর্বের কমিটির সহ-সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত। আলোচনা সভায় পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়। কন্ঠভোটে  দৈনিক বার্তার নাচোল প্রতিনিধি প্রবীণ সাংবাদিক আমিরুল ইসলামকে সভাপতি ও দৈনিক রাজবার্তার নাচোল উপজেলা প্রতিনিধি তসিকুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। এছাড়া নাচোল সংবাদের নাচোল প্রতিনিধি হানিফ আলীকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক রাজবার্তার পৌর প্রতিনিধি নাজমুল হককে অর্থসম্পাদক এছাড়া সাপ্তাহিক ভোলাহাট সংবাদের স্টাফ রিপোর্টার নাচোল সফিকুল ইসলাম, দৈনিক ডোনেট বাংলাদেশ  এর নাচোল প্রতিনিধি জমিরউদ্দিন, দৈনিক রাজবার্তার ভ্রাম্যমান প্রতিনিধি তারেক মীম, নাচোল নিউজ এর ডেক্স রিপোর্টার  আহম্মেদ আজিমকে কার্যনির্বাহী পরিষদের সদস্য করে ত্রি-বার্ষিক মেয়াদে কমিটি গঠন করা হয়। 

সভায় জানানো হয়,গত ১৮ মার্চ/২০২০ ইং তারিখ দৈনিক চাঁপাই দৃষ্টিসহ বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকা মারফত নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির সদস্যরা জানতে পারে যে,  নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির পূর্বের কমিটির সভাপতি ইব্রাহীম আলী নাচোল সাংবাদিক এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক  ও নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এ.কে.এম জিলানী নাচোল সাংবাদিক এ্যাসোসিয়েশনের  সহ-সভাপতি-২ পদে নির্বাচিত হয়ে কার্যক্রম পরিচালনা করে আসছেন। নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির নিয়ম অনুযায়ী একই উপজেলার একাধিক সাংবাদিক সংগঠনের সাথে কেউ জড়িত হলে বা শৃঙ্খলার পরিপন্থি কোন কার্যকালাপে লিপ্ত হলে পূর্বের সংগঠনের  পদ ও সদস্য পদ বাতিল হবে। তাই বিধি মোতাবেক ইব্রাহীম আলী ও একেএম জিলানীর পদ ও সদস্য পদ বাতিল হয়েছে বলে নবনির্বাচিত কমিটির সভাপতি আমিরুল ইসলাম জানান।
নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির ত্রি-বার্ষিক মেয়াদে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইসরাঈল হক,  ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, ওসি তদন্ত আব্দুল হান্নান, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল হক ডলার, বরেন্দ্র প্রেস ক্লাবের সভাপতি জোহরুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মশিউর রহমান বাবু, রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজের প্রভাষক মোঃ আব্দুল্লাহ ।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7