চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাড়ে ১১কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন

ইউজিপ-৩ প্রকল্পের ততৃীয় ফেজের প্রথম প্যাকেজের আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ১১ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন ওয়ার্ডে ৮টি সড়ক ও ১০টি ড্রেন নির্মাণ ও উন্নয়ন কাজ শুরু করেছে। রোববার(৭’জুন) সকালে শহরের উদয় সংঘ-শিবতলা মোড় এলাকায়  এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কাজের প্যাকেজ উদ্বোধন করেন  সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সেক্রেটারী আব্দুল ওদুদ।
মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন প্যানেল মেয়র সাইদুর রহমান,সংশ্লিষ্ট কাউন্সিলর তসিকুল ইসলাম.নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম,টাউন প্লানার ইমরান হোসেন,এলাকাবাসী ইসরাইল হোসেন প্রমুখ। এসময় প্যানেল মেয়র নুরুল ইসলাম মিনহাজ,মোসলেমা বেগম, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ১৩ নং ওয়ার্ডে ৯৬ লক্ষ টাকা ব্যয়ে শিবতলা মোড় সোনামসজিদ মহাসড়ক থেকে সদর হাসপাতাল মোড় পর্যন্ত ও উদয়সংঘ মোড় থেকে সিএন্ডবি ঘাট পর্যন্ত ১.১৫৫ কিলোমিটার সড়ক সংস্কার এবং ৬০ লক্ষ টাকা ব্যয়ে ফুলকুঁড়ি ইসলামিক একাডেমি  ও কাঠালবাড়িয়া এলাকায় ড্রেন নির্মাণের মাধ্যমে প্যাকেজ শুরু করা হল। বক্তরা পৌরসভার বাস্তবায়িত,চলমান ও গৃহীত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বর্ননা দেন।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7