চাঁপাইনবাবগঞ্জে শিল্পীরাজ সম্মেলন অনুষ্ঠিত

 
চাঁপাইনবাবগঞ্জে বেঙ্গল সিমেন্টের আয়োজনে নির্মান শিল্পীদের অংশ গ্রহনে শিল্পীরাজ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নির্মান শিল্পীদের হাত ধরে, বেঙ্গল সিমেন্টের শক্তিতে,এসেছি গড়তে, এসেছি জয় করতে স্লোগানে এ আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলার নির্মান শ্রমিক ও নির্মান খাত সংস্লিষ্টরা অংশ নেন।

চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্তরায় রবিবার দিনব্যাপী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বেঙ্গল সিমেন্টের উত্তরবঙ্গেও সহকারী মহা ব্যবস্থাপক কাজী মুস্তাফিজুর রহমান। আরো অংশ নেন,  বেঙ্গল সিমেন্টের চাঁপাইনবাবগঞ্জ জেলা টেরিটোরি সেলস্ ম্যানেজার শাহিন সবুজ, বেঙ্গল সিমেন্টের রিজনের টিএসবিডি ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান, বেঙ্গল সিমেন্টের ডিলার মা, ট্রেডার্সেও মোহাম্মদ বাবলু,মাদার ট্রেডার্সেও ফারুক আহমেদ, জেসমিন ইন্টারপ্রাইজের কাউসার উজ জামান, হাজী ট্রেডার্সেও ইসমাইল হোসেন সহ অনান্যরা।  

সম্মেলনে আলোচনা ও প্রশ্ন-উত্তর পর্ব শেষে নির্মান শিল্পীদের মাঝের্ রাফেল ড্র অনুষ্ঠিত হয় ও বিজয়ীদের উপহার তুলে দেন অতিথিরা।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7