দেহ জোড়ালাগানো ভাইবোনের জন্ম

চাঁপাইনবাবগঞ্জে দেহে জোড়ালাগানো ভাইবোনের জন্ম হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুরের বাসিন্দা মোহাম্মদ রুবেলের স্ত্রী আঙ্গুরী বেগম সোমবার ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জন্ম দেন দুই শিশুর। একজন ছেলে অন্যজন মেয়ে, দুইজনের নাভির কাছ খেকে জোড়া লাগানো।
শিশু দুটির বাবা মোহাম্মদ রুবেল জানান, রবিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার তার স্ত্রীকে। সোমবার ভোর ৫টার দিকে সিজারের মাধ্যমে জন্ম নেয় তার দুই সন্তান। এরপর চিকিৎসকরা তাদের বলেছে, ঢাকায় নিয়ে যেতে হবে। ঢাকা পায়সা নাই, কোথায় কি করব বুঝতে না পেরে দুপুরে বাড়ি নিয়ে এসেছি। এখনও বাচ্চা সুস্থ আছে, কিন্তু ঢাকা কিভাবে নিয়ে যাব সেই চিন্তায় আছি। গরিব মানুষ, কত টাকা খরচ হবে, কিভাবে কি করব কিছুই বুঝতে পারছি।
এদিকে জোড়া মাথা ওয়ালায় দুই ভাই বোনের জন্ম নেওয়ার খবর ছড়িয়ে পড়লে, রুবেলের বাড়িতে স্থানীয়রা ভিড় করছেন। প্রসঙ্গত, রুবেল পেশায় শ্রমিক, রুবেল ও আঙ্গরী দম্পতীর এর আগে দুই ছেলে সন্তান আছে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7