ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন তরুন নেতা রাজন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনা চেয়ারম্যানের ছোট ছেলে নাহিদ ইসলাম রাজন। রবিবার তিনি জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগহ করেন। 


এসময় তার সাথে ছিলেন, ব্যবসায়ী অর্জুন বাবু, সুমন সাহা, সামীম, শরিফ, জাহাঙ্গীন, পরশ সহ অনেকে।

ছাত্রজীবন থেকেই রাজন ভালো সংগঠক, নিজ গ্রাম মহারাজপুর মিয়া পাড়ায় বেড়ে উঠা নাহিদ ইসলাম রাজনের। স্কুলের গন্ডি পেরিয়ে যখন কলেজে পা দেন, নবাবগঞ্জ সরকারি কলেজে এসেও যেন সবার মন জয় করে নেন রাজন। সময় যত গড়িয়েছে রাজন সবার প্রয়োজনেই নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করেছেন। এমনটায় রাজন সম্পর্কে বলছিলেন তার গ্রামের শরিফুল ইসলাম সোহাগ। 

নাহিদ ইসলাম রাজন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের পাশে একটি বাড়িতে দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। এক ছেলে ও এক মেয়ে রাজনের পরিবারকে আলোকিত করেছে। বাবা সম্পর্কে বলতে গিয়ে ছেলে রাতুল বলছিলেন, ‘‘আমার কাছে আমার বাবায় সব, আমার লেখাপড়া, শিক্ষকদের খোঁজ খবর নেয়া, আমাকে স্কুল থেকে নিয়ে আসা সবই বাবা সময় মতই করেছে কোন দ্বায়িত্ব এগিড়ে যায়নি’। 

সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নেওয়ার বিষয়ে তরুন নেতা নাহিদ ইসলাম রাজন বলেন, আমি সবার সাথে মিশি, যদি কারো উপকারে আসতে পারি তাহলে নিজেকে ভাল লাগে। বলতে পারেন মানুষের মাঝে থাকতে, মানুষের কাজ করা যেন আমার প্রতিদিনের কাজেই অংশ। তাই আমার প্রতিবেশী স্বজন পাশে থাকা সবার উৎসাহে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। রবিবার মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। আশাকরি আগামীতে সবার মাঝে আরো সক্রিয় হয়ে কাজ করতে পারব।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7