কাঙ্খিত যাত্রীসেবার ব্রত নিয়ে আবারো চাঁপাই-ঢাকা রুটে মিন্টু এন্টারপ্রাইজ

বাস যাত্রীদের ‍উন্নত সেবার ব্রত নিয়ে আবারো চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী-ঢাকা রুটে চলাচল শুরু করেছে মিন্টু এন্টার প্রাইজ। এবারের ঈদে যাত্রীদের চাপ সামাল দিতে বহরে যুক্ত হয়েছে নতুন ৫টি বাস। আর এতে করে যাত্রীদের কাঙ্খিত সেবাটায় দিতে পারবেন বলে আশাবাদি পরিবহন সংস্থাটি।

১৯৯৮ সালে চাঁপাইনবাবগঞ্জে নিজেদের কার্যক্রম শুরু করেছিলো মিন্টু এন্টারপ্রাইজ। প্রখম থেকেই চাঁপাই-রাজশাহী-শিবগঞ্জ-কানসাট-রহনপুর-ভোলাহাট যাত্রীদের নজর কেড়েছিলো বাসটির সেবা। তবে অনেকটা সময় নিয়মিত চলাচলা করা বাসটির কার্যক্রম হঠাৎ বন্ধ হয়ে যায়, তবে দীর্ঘদিন বন্ধ থাকার পর হলেও আবারো নিয়মিত হয়েছে বাসটির সেবা।
মিন্টু এন্টারপ্রাইজের মালিক পক্ষ জানিয়েছে, অত্যাধুনিক সকল প্রযুক্তি ও উচ্চতর সেবা যুক্ত করে যাত্রীদের চাহিদা নিশ্চিত করতে তারা আবারো ঢাকা-রাজশাহী-চাঁপাই রুটে বাস নামিয়েছেন। যাত্রীরা পূর্বের মতই আবারো যাত্রাপথে সঙ্গী করে নিবে মিন্টু এন্টারপ্রাইজকে এমনটি বলছেন তারা।

বাসটি ঢাকার উত্তরা, নর্দা, কল্যাণপুর, টেকনিক্যাল থেকে নিয়মিত ছেড়ে যাচ্ছে উত্তরাঞ্চল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ এর উদ্দেশ্যে । যাত্রীদের কথা মাথায় রেখে কল্যাণপুর থেকে গাবতলি পর্যন্ত রয়েছে ১০ টি নিজস্ব কাউন্টার, যে কোন কাউন্টার থেকে দিনে বা রাতে যে কোন সময়ে টিকিট সংগ্রহ  করা যাবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7