দারিয়াপুরে সড়ক দূর্ঘটনায় ১১ জন আহত

চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের দারিয়াপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। বুধবার সকালে দারিয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হচ্ছে, জেলর শিবগঞ্জ উপজেলার কানসাটের আঃ ওহাব (৪৫), শাহবাজপুর ইউনিয়নের আজমতপুরের আবু বক্কর (২৫), চককীর্তি ইউনিয়নের ইসমাইল (২৭), চককীর্তি ইউনিয়নের চাতরা গ্রামের জাহির আলী, একই ইউনিয়নের ত্রিমোহনি গ্রামের  লাল চাঁদ (২৫), নাচোল উপজেলার হাটবাকইল গ্রামের ইসরাইল হক (২৩), গোমস্তাপুর উপজেলার বালুটঙ্গী গ্রামের ইউসুফ আলী (২০), চৌডালা গ্রামের মোঃ সুজন (২৩), সদর উপজেলার রামচন্দ্রপুরহাট এলাকার তসলিম (৪৫), চরবাগড্ঙ্গাার মোঃ ইব্রাহিম (৩৫) ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাটের মোঃ জনি (৩০)।

পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ঢাকা থেকে আসা আরপি পরিবহন সকাল সোয়া ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দারিয়াপুরে পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসে থাকা ১২ জন যাত্রী আহত হয়। পরে, ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে  চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7