সামাজিক যোগাযোগ মাধ্যমে পঙ্কজ দেবনাথ এমপি’র নামে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি’র নাম দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে অপপ্রচার বিরোধী জোট। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু. শহিদুল হুদা অলক, জিয়াউর রহমান আরমান, ফাইজার রহমান কনক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিন রাসেল ও সাধারণ সম্পাদক রুহুল আমিন। 

বক্তরা বলেন, ফেসবুকে একটি চক্র পরিকল্পিত ভাবে বর্তমান সরকারের ভাবমুর্তি ক্ষুর্ণ করার জন্য বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে, কয়েকদিন আগে পদ্মা সেতুতে শিশুদের মাথা লাগবে এমন গুজব ছড়িয়েছিল,  তারই ধারবাহিকতায় পঙ্কজ দেবনাথ এমপি নামেও নোংরা অপপ্রচার চালাচ্ছে। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7