চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা বনলতা এক্সপ্রেসে এসি টিকিট ৮১০, শোভন ৪২৫ টাকা

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ থেকে বৃহস্পতিবার সকালে প্রথম যাত্রী পরিবহন শুরু করবে বিরতীহীন ট্রেন বনলতা এক্সপ্রেস। এর আগে আগামীকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটের বনলতা ট্রেনের যাত্রার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে যুক্ত হতে উপস্থিত থাকবেন, স্থানীয় সংসদ সদস্য, রাজনৈতিক নেতাকর্মী ও রেলের উদ্ধতন কর্মকর্তারা। ইতিমধ্যেই সেই অনুষ্ঠান আয়োজনের সকল প্রস্তুতি শেষ করে ফেলেছে জেলা প্রশাসন ও রেল বিভাগ।


এদিকে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন গত ৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে বনলতায় একটি এসি বগি ও দুটি শোভন চেয়ার বগি বরাদ্দ রাখার ঘোষনা দিলেও শেষ পর্যন্ত, এসি পুরো বগি মিলছে না চাঁপাইনবাবগঞ্জের জন্য।
চাঁপাইনবাবগঞ্জের জন্য বনলতায় এসি টিকিট মিলছে মাত্র ৪০টি। তবে শোভন চেয়ারের ২টি বগিতে ১৮৪ টিকিট থাকছে এখানকার জন্য বলে জানিয়েছেন রেলের উপ প্রধান বানিজ্যিক ব্যবস্থাপক,রাজশাহী ফুয়াদ হোসেন আনন্দ।

ফুয়াদ হোসেন আনন্দ জানান, চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে কম্পিউটারের মাধ্যমে টিকিট বিক্রির জন্য প্রয়োজনীয় সেটআপ রেডি করা হচ্ছে। বুধবার উদ্বোধনের পরদিন থেকে আমরা যাত্রী পরিবহন শুরু করতে পারব। চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা বনলতায় এসি টিকিটের দাম রাখা হয়েছে ৮১০ টাকা ও শোভন চেয়ারের দাম ৪২৫ টাকা।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7