মাদকসেবী দুই ভাইয়ের চিকিৎসা নেওয়ার পর মাদকমুক্ত থাকার বর্ষপূর্তি উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ শহরের মাদকসেবী দুই ভাই চিকিৎসা নেওয়ার পর মাদকমুক্ত বছর কাটানো উপলক্ষ্যে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে চিকিৎসা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ ইয়ুথ ফার্স্ট কনসার্ন (বিওয়াইএফসি)। এ উপলক্ষ্যে কেক কাটা ও তাঁদের মেডেল পরিয়ে দেওয়া হয়। মাদকমুক্ত দুই ভাই পৌর এলাকার চুনারীপাড়ার বাসিন্দা মাসুম পারভেজ ও মোমিন আলী।
অনুষ্ঠানে বক্তব্য দেন, বিওয়াইএফসি’র কর্মকর্তা দেলোয়ার হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক শহীদুল হুদা, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, সাজেদুল হক, আনোয়ার হোসেন প্রমূখ। এসময় ওই দুই ভাইয়ের বাবা-মা, আত্মীয়-স্বজন, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বিওয়াইএফসি’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মাসুম পারভেজ বলেন, আগেই কাজ করে সংসার চালাতাম ভালোভাবে। কিন্তু মাদকসেবনের ফলে সব হারাতে হয়। পরিবার হারাতে হয়। বাড়ি ছাড়তে হয়। সকলেই মুখ ফিরিয়ে নেই। আমাদের দুই ভাইয়ের স্থান হয় গাছতলায়। রোদ-বৃষ্টি, ঝড়-ঝঞ্চা উপেক্ষা করেই আমাদের গাছতলাতে থাকতে হয়। এ অবস্থায় আমাদের নিয়ে প্রথম আলোয় প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর বিওয়াইএফসি এসে আমাদের নিয়ে গিয়ে চিকিৎসা দেয়। এরপর আমরা নতুন জীবন পেয়েছি।
উল্লেখ্য, মাসুম পারভেজ ও মোমিন আলীকে নিয়ে প্রথম আলোয় গত ২৭ জানুয়ারি ২০১৮ তারিখে ‘ভালো হোইতে চাহি, কে পাশে দাঁড়াইবে?’ ও ৯ জুন ‘মাদক ছাড়লেন, সাবেক স্ত্রীও এসে শুভ কামনা জানালেন’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7