নিরপেক্ষ ও আইনানুগ নির্বাচন চাই : নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম


আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ ও আইনানুগ করতে সব প্রস্তুতি নেওয়ার কথা জানিয়েছে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী,নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন। 




নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, নির্বাচন কমিশন চাই একটি অবাদ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের,সেই লক্ষেই সবার সাথে মতবিনিময়। নির্বাচনী আচরন বিধি যেন লংঙ্ঘিত না হয় সে বিষয়ে সবাইকে সজাগ থাকার কথা বলেছি আমরা। সেই সাথে নির্বাচনে কোন অপ্রিতিকর কিছু হলে তা কঠোর ভাবে দমন করার বিষয়েও কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে।

বেলা ১১ টা থেকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রায় দেড় ঘন্টাব্যাপী চলা এ মতবিনিময় সভায় অংশ নেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির উজ জামান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান সহ নির্বাচনে অংশ নেয়া চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।
এদিকে সভা শেষে নির্বাচনে অংশ নেয়া চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা জানিয়েছেন, নির্বাচনী বর্তামান পরিবেশ নিয়ে কারো কোন অভিযোগ নেই।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7