শিবগঞ্জের শিয়ালমারা সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের শিয়ালমারা সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের শিয়ালমারা মির্জাপুর সাওতাল পাড়ায় একটি আম বাগানে অভিযানে মোটরসাইকেলের ভিতরে লুকিয়ে রাখা অস্ত্রগুলো উদ্ধার হয়।
উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে, দুটি বিদেশী পিস্তল, ৪টি ওয়ান সুটার গান। এছাড়াও ১২ রাউন্ড গুলি ও ৪ টি ম্যাগাজিন পাওয়া যায়।
বিকাল ৪টার দিকে ঘটনাস্থলে তাৎক্ষনিক প্রেস বিফিং এ ৫৯ বিজিবির অধিনায়ক লে.কর্নেল এস এম সালাহ উদ্দীন জানান চোরকারবারিরা সীমান্ত পেরিয়ে অস্ত্রের চালান নিয়ে আসছে এমন গোয়েন্দা তথ্যের  ভিত্তিতে আমরা
দ্রুত মির্জাপুর সাওতাল পাড়া এলাকায় অভিযান চালানো হয়। বিজিবি সদস্যরা পুরো এলাকা ঘিরে ফেললে, চোরকারবারিরা আম বাগানের একটি গভির নলকুপের ঘরের পাশে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7