চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত ডিআইজি’র বিভিন্ন মন্ডপ পরিদর্শন

চাঁপাইনবাবগঞ্জে হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক নিসারুল আরিফ।  বুধবার রাতে শহরের হুজরাপুর ঝংকার সংঘ, শিবতলা দুর্গামন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং এসময় আগত ভক্তদের সাথে তিনি শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।
এছাড়া, তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া বাইশপুতুল সার্বজনীন দূর্গা মন্দিরে যান। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন,  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বাবুল কুমার ঘোষ, সহ-সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস প্রমুখ। এদিকে, প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন নির্বাচিত হওয়ায় ঝংকার সংঘের পক্ষ থেকে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। ঝংকার সংঘের সভাপতি খুদিরাম পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7