উপজেলা নির্বাচনকে ঘিরে সহকারী অধ্যাপক শরিফুলের গণসংযোগ


আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে গণসংযোগ। সম্ভব্য প্রার্থীরা গ্রামে গ্রামে বাজারে বাজারে ঘুরে ভোট  প্রার্থনা করছেন। চলছে নেতাদের প্রতিশ্রুতির ফুলঝুড়ি।তবে এবার দলীয় প্রার্থী না থাকায় প্রার্থী নির্ধারণে কোন জটিলতার না থাকায় একই দলের একাধিক প্রার্থী হতে পারবে। এরই  ভোলাহাট উপজেলা শাখার  আওয়ামীলীগের সহসভাপতি ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ একাধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সহকারী অধ্যাপক মো:শরিফুল ইসলাম ভোলাহাট উপজেলার জামবাড়িয়া  ইউনিয়নে বড়গাছী বাজারে গণসংযোগ করেন। 
 

এ সময় তিনি বলেন দীর্ঘদিন যাবত আমি মানুষ গড়ার কারিগর হিসাবে কাজ করে আসছি। এ পেশার পাশাপাশি  আমি জনগণের সেবা করতে চাই। আর সেবা করার সবচেয়ে ভাল পন্থা  হলো  নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধি হয়ে আসা। তাই আমি আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহন করবো। তাই গণসংযোগ করছি।নির্বাচিত হতে পারলে ভোলাহাট বাসীর বিভিন্ন সমস্যার সমাধান করার চেষ্টা করবো।এ সময় তিনি বলেন ভোলাহাটে বর্তমানে মাদকের ছড়াছড়ি রয়েছে। আমি নির্বাচিত হতে পারলে মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জোরালা পদক্ষেপ গ্রহন সমাজকে  মাদক  মুক্ত করে যুব সমাজকে রক্ষা করবো। তাছাড়া বাল্য  নারীদের ক্ষমতায়ন ও নারীদের উপার্জনক্ষম করতে কুটির শিল্পের সম্প্রসারণের কববো। বাল্যবিয়ে রোধ,শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও দলকে সুসংগঠিত করবো। তিনি বলেন জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী  যেহেতু উপজেলা নির্বাচনে  কোন দলীয় প্রার্থী থাকবে না। সেহেতু সবার জন্য নির্বাচন করার পথ উম্মুক্ত রয়েছে। তাছাড়া দল বল নির্বিশেষে জনগণের সাথে আমার সম্প্রক্ত থাকায় জনগণ আমাকে একচেটিযা ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাল্লাহ।


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7