গরু আনতে যাওয়া সাইফুলের ভাগ্যে কি ঘটেছে ?

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়া সাইফুল ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশী যুবকের ভাগ্যে কি ঘটেছে। ভারতের অভ্যান্তরে বিএসএফের গুনিতে নিহত হওয়ায় আশঙ্কা পরিবার ও স্থানীয়রা করলেও বিজিবি পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেনি।  




সাইফুল ইসলামের বড় ভাই রবিউল ইসলাম জানান, গতৃ সোমবার এশার নামাজের পর সাইফুল ইসলামসহ কয়েকজন ভারতে গরু আনতে গিয়েছিলো। এরপর থেকে তার কোন খোঁজ তারা পাচ্ছিলেন না। বুধবার দুপুরে তার ভাইয়ের মরদেহের ছবি ফেসবুকে দেখার পর তারা এখন নিশ্চিত যে তার ভাইয়ের মৃত্যু হয়েছে বিএসএফের গুলিতেই।

রবিউল ইসলাম আরো জানান, সাইফুল কৃষি কাজ করত। তার দুই ছেলে মেয়ে।  কিভাবে যে ভারতে গরু আনতে গেল কিছুই বুঝতে পারছি না। যেন লাশটা আনার ব্যবস্থা করে, এটায় বিজিবি আর সরকারের কাছে অনুরোধ।  


এ বিষয়ে নওগাঁ ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ সাদিকুর রহমান জানান, সাইফুল ইসলাম নামে একজন মিসিং হয়েছে এটা নিয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি। সাইফুল ইসলাম মারা গিয়েছে কিনা, বিষয়টি এখনো নিশ্চিত নয়। গতকাল রাতে সীমান্তে ফায়ারিং এর শব্দ শোনা গিয়েছিলো, এর প্রেক্ষিতে বিএসএফের কাছে জানতে চাওয়া হয়েছিলো। তারা আমাদের সন্ধ্যার মধ্যে জানাবে বলে জানিয়েছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7