চাঁপাইনবাবগঞ্জে একজনের যাবজ্জীবন কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় শাহাব উদ্দিন নামে একজনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সেইসাথে  তাকে ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছর কারাদন্ডেরও আদেশ দেয়া হয়েছে। বুধবার দুপুর পৌনে ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের দায়রা জজ আদীব আলী  আসামীর উপস্থিতিতে  আদেশ প্রদান করেন। শাহাব চাঁপাইনবাবগঞ্জের রাজারামপুর মালোপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।


রাষ্ট্রপক্ষের নাজমুল আজম জানান,২০২১ সালের ৩০ জুন চাঁপাইনবাবগঞ্জের শাহীবাগে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার হয় শাহাব। এ ব্যাপারে পরের দিন সদর থানায় শাহাবকে আসামী করে মামলা করে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক অনুপ কুমার । মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রিপন কুমার মন্ডল ২০২১ সালের ৮ আগষ্ট শাহাবকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7