ফোটন পিঠা উৎসব 

চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার রাতে শেষ হয়েছে দুই দিনব্যাপী ফোটন পিঠা উৎসব।  শহরের বিশ্বরোড মোড় এলাকায় মনামিনা ভিহকেলস ভ্যালিতে এসিআই মটরসের সৌজন্যে গত বুধবার  এ উৎসবের উদ্ভোধন করেন এসিআই মটরসের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শামীম হোসেন ও মনামিনা কৃষি খামারের স্বত্তাধিকারী ফলচাষি মতিউর রহমান। 

সমাপনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনামিনা ভিহকেলস ভ্যালির স্বত্তাধিকারী প্রকৌশলী নাইজার আহমেদ, চাঁপাইনবাবগঞ্জে এসিআই মটরসের আঞ্চলিক প্রধান মেহেদী হাসান, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার সাবেক সভাপতি আলী উজ্জামান নূর,  সহসভাপতি আরাফাত মিলেনিয়াম, সাধারণ সম্পাদক সারমিন আকতার, যুগ্ন সম্পাদক ঈষিতা খাতুন প্রমূখ।  

উৎসবে আগত সকলের মাঝে বিনামূল্যে পিঠা পরিবেশন করা হয়। পিঠার মধ্যে ছিল ভাপা পিঠা, তেল পিঠা, রস পিঠা, চিতই পিঠা, পায়েস, সরিষা বাটা, ধনে পাতা বাটা ও কট লেমন। 

উৎসবে সকলের জন্য উন্মুক্ত ছিল সেলফি জোন ফটো কন্টেস্ট। যে কেউ ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের Foton BD Chapai গ্রুপে আপলোড করতে পারবে। সেরা ফটোকে আগামী ৩১ জানুয়ারি পুরস্কৃত করা হবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7