জেলা পরিষদকে স্মার্ট জেলা পরিষদ হিসাবে দেখতে চান রুহুল আমিন


চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদকে একটি স্মার্ট জেলা পরিষদ হিসাবে দেখতে চান, নব নির্বাচিত চেয়ারম্যান রহুল আমিন। সোমবার বেলা ১১টার দিকে তিনি প্রথম বারের মত জেলা পরিষদে দেখারকার কর্মকর্তাদের সাথে মতবিনিময়ের সময় এ কথা বলেন।
জেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বলেন,মহান মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। আমাদের জেলা পরিষদও হবে স্মার্ট জেলা পরিষদ।
এর আগে জেলা পরিষদে পৌচ্ছালে জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা ফুল দিয়ে বরন করে নেন তাকে। পরে তিনি জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এসময় তার সাথে ছিলেন পরিষদের সদস্য ও পৌর সভার মেয়র মোখলেসুর রহমানসহ আওয়ামীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7