শিবগঞ্জে খোঁজ মিলছে না যুবকের

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূলভপুর ইউনিয়নের সড়াপাড়া গ্রামের এক যুবকের সন্ধান পাচ্ছে না তার পরিবার। খোঁজ না পাওয়া যুবকের নাম শামিম উদ্দিন (২৫)। সে ওই গ্রামের বাইরুল ইসলামের ছেলে। 


এ নিয়ে স্থানীয়রা একেক জন একেক রকম তথ্য দিলেও ওই যুবকের অবস্থান সম্পর্কে কোন রকম স্বচ্ছ ধারণা পাওয়া যায়নি। রবিবার সন্ধ্যার পর থেকেই ওই যুবককে পাওয়া যাচ্ছে না বলে দাবি তার পরিবারের। খোঁজ না পাওয়া শামিম উদ্দিন সীমান্ত পেরিয়ে ভারতে গিয়ে থাকতে পারেন এমনও বলছেন কেউ কেউ, কারো ধারনা ভারতে বিএসএফের কাছে গ্রেফতার হয়েছেন, আবার কেউ কেউ বলছেন সীমান্তে বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়ে থাকতে পারে। এ নিয়ে ওই এলাকায় বেশ গুঞ্জন চলছে। 



শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক বলেন, রবিবার রাতে সীমান্তে একজন গুলিতে আহত হয়ে গোপনে চিকিৎসা নেওয়ার কথা শুনেছেন, আবার একজন মারা গেছে সেটাও শোনা যাচ্ছে, তবে এসব শোনা কথা সত্য মিথ্য সেটা যাচাই করা কঠিন। এ বিষয়ে ওই পরিবারগুলো থেকে কোন কথায় বলতে চাই না। 


বিষয়টি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবির কাছেও কোন নিশ্চিত তথ্য নেই। এর অধিনায়ক লে. কর্নেল নাহিদ হোসেন জানান, এমন গুঞ্জন তিনিও শুনেছেন, তবে তার সদস্যরা মাঠ পর্যায় থেকে বিষয়টি নিশ্চিত হতে পারেনি। এ সংক্রান্ত কোন অভিযোগও কেউ তাদের কাছে করেনি।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7