বিবস্ত্র করে ব্যবসায়ীকে মারধর, গ্রেফতার -৩


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলা হাট এলাকায় এক ব্যবসায়ীকে বিবস্ত্র করে মারধর ও সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনার সাত দিনের মাথায় ভুক্তভোগী ওই ব্যবসায়ী থানায় মামলা করেন। রবিবার সকালে চাঁদা দাবি,মারধর, বিবস্ত্র করে মোবাইলে ভিডিও ধারন ও সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ এনে সাত জনের নাম ও অজ্ঞাতনামা ৫-৬ জনের কথা উল্লেখ করে মামলা দায়ের করেন তিনি। 


এ ঘটনায় পুলিশ তিনজনকে শনিবার রাতে আটক করে, পরে তাদের রবিবারের দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠায়। গ্রেফতারকৃতরা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলা হাট এলাকার সোহাগ (২৮), কালিগঞ্জ বাবু পাড়ার আনাস (২৭) ও জয়নগর মীরপাড়ার সাকিল (৩২)। 


ভুক্তভোগী ওই ব্যবসায়ী জানান, গত ১১ ডিসেম্বর রাতে বটতলা হাট এলাকার আবু বাক্কারের নেতৃত্বে তাকে মারধর ও বিবস্ত্র করে রাস্তায় ঘুরানো হয়। এরসময় তার কাছে থাকা ১৪ হাজার টাকা ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে তার আতœীয় স্বজনরা এসে তাকে উদ্ধার করে।
ওই ব্যবসায়ী আরো জানান, ওই দিনের ঘটনার ভিডিও ধারন করে তার কাছে ব্লাকমেলিং করছিলো ওই যুবকরা। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করে। পরে তাদের চাঁদা না দেওয়ার সেই ভিডিও ছড়িয়ে দেয়। 


এ বিষয়ে অভিযুক্ত আবু বাক্কারের বক্তব্য জানতে তাকে ফোন করেও পাওয়া যায়নি। 


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, একজন ব্যবসায়ীকে নগ্ন করে মারধর করা হয়েছে এমন ঘটনা জানার পরই পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে শনিবার রাতে গ্রেফতার করেছে। রবিবার ভুক্তভোগী ওই ব্যবসায়ী পর্নগ্রাফি সেই সাথে মারধর ও চাঁদা দাবির মামলা করেছেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7