সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি তুলে ধরতে জেসি এমপি'র উঠান বৈঠক


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে তৃনমুল পর্যায়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরতে উঠান বৈঠক করেছেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। তারই অংশ হিসেবে মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় সদর উপজেলার সাজাহানপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ইউনিয়ন যুবলীগ লীগের সভাপতি আব্দুল মতিনের বাড়িতে উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। উঠান বৈঠকে উপস্থিতিত নারীদের উদ্যেশ্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বিধবা ভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতাসহ শিক্ষার উন্নয়নে শিক্ষা বৃত্তি চালু করেছে। বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে নারীদের ভুমিকা রাখতে আহ্বান জানান । সাজাহানপুর, চরবাগডাঙ্গা, নারায়নপুর ইউনিয়নে পদ্মা ভাঙ্গনরোধে প্রকল্প গ্রহণ করেছে সরকার। পদ্মাসেতু, মেট্রোরেল, ট্যানেলসহ সহ বিভিন্ন মেগা প্রকল্পের তথ্য তুলে ধরে তিনি আরো বলেন, সরকারের চলমান উন্নয়ন বজায় রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানান। এসময় তিনি দুঃস্থ নারী ও পুরুষের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান তরিকুল ইসলামের সভাপতিত্বে উঠান বৈঠকে আরো বক্তব্য দেন, বাংলাদেশ কৃষি গবেষণা কেন্দ্রের পরিচালক (অবঃ) ড. সাইফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তসিকুল আলম বাবুল, নারী ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার,স্থানীয় ইউনিয়ন পরিষদের নারী সদস্য লাইলী খাতুন, ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল মতিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নাজিমুদ্দিন, সাবেক সভাপতি একরামুল হক ( মাস্টার),সহ অন্যানরা। পরে একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দুর্লভ পুরে অন্য একটি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7