শ্রেষ্ঠ কাব শিক্ষক রাকিব উদ্দীন আহম্মেদ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছে সদর উপজেলার নামোরাজারামপুর সরকারি প্রাথমিকবিদ্যালয়ের সহকারি শিক্ষক রাকিব উদ্দীন আহম্মেদ। বোরবার জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস এ তথ্য জানিয়েছে।


শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হওয়া রাকিব উদ্দীন আহম্মেদ, তার এ অর্জনে, স্কুলের শিক্ষক শিক্ষার্থী, জেলা ও উপজেলা স্কাউটসের নেতৃবৃন্দ ও সকল স্কাউটস-কাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। 


এদিকে নামোরাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কাব দলের লিডার সহকারি শিক্ষক রাকিব উদ্দীন আহম্মেদ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হওয়ায়, তাঁকে অভিনন্দন জানিয়েছেন, জেলা স্কাউটসের সাধারণ সম্পাদক গোলাম রশিদ। সদর উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক সারোয়ার জাহান, জেলা স্কাউটস লিডার খসরু পারভেজ, জেলা কাব লিডার কে এ এম মাহফুজুর রহমানসহ জেলা স্কাউটস ও কাব নেতৃবৃন্দ।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7