অস্ত্র ও মাদক দিয়ে এক জনপ্রতিনিধিকে ফাঁসানোর চেষ্টা, যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য আবুল কাসেমকে অস্ত্র ও মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা কালে আব্দুল খালেক (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক খালেক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের জোড়া বকুলতলা গ্রামের ভুটু মোড়ল এর ছেলে।
পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, থানা পুলিশের একটি দল মঙ্গলবার ভোর ৪ টায় সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হাকিমপুরে আবুল কাশেম মেম্বারের বাড়ীর সন্নিকটে অভিযান চালিয়ে ২ টি পিস্তল ও ২’শ গ্রাম হেরোইনসহ খালেককে আটক করে। ওই মাদক ও অস্ত্রের তথ্যটি পুলিশকে খালেকই দিয়েছিল, তখনই সন্দেহ হয় পুলিশের। তিনি জানান, কেন ওই জনপ্রতিনিধিতে ফাঁসাতে চাচ্ছিল খালেক তা পুলিশ খতিয়ে দেখছে, এর পেছনে অন্য কেউ আছে কিনা সেটিও দেখা হবে।
এদিকে ঢাকা বাস স্ট্যান্ড থেকে দুটি পিস্থল, ৪টি ম্যাগজিন ও ৯ রাউন্ড গুলিসহ দুইজনকে মঙ্গলবার সকালে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার সাইদ মোহাম্মদ আব্দুল্ল¬াহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি দল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায়  অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি সহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ নামোটোলা গ্রামের গাজলুর রহমানের ছেলে আবু সাইদ ওরফে সবুজ (২৪), বাগেরহাট জেলার কুমারখালি ঝিলবুনিয়া গ্রামের মৃত সাহেব আলীর আক্কাস আলী (৪৫)কে আটক করে। 
দুটি ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7