রাজরামপুরে বজ্রপাতে কিশোরের মৃত্যু, আহত আরো দুজন


চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরো দুজন। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজরামপুর হাসিনা গার্লস স্কুল সংলগ্ন খেলার মাঠে ফুটবল খেলায় বজ্রপাত হলে অসুস্থ হয়ে পড়েন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর মৌলভীপাড়ার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ সাদ ইসলাম। রাজারামপুর মন্ডলপাড়ার হারুন আর রশিদের ছেলে হিমেল ও রাজরামপুর জালিবাগিচা পাড়ার নজরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম। হিমেল ও সাদ রাজরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী।

চাঁপাইনবাবগগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম জানান, হাসিনা গালর্স স্কুলের পাশে ফুটবল খেলছিলো কিশোররা। এসময় বজ্রপাত হলে সাদ, হিমেল ও সেখানে থাকা জাহাঙ্গীর গুরতর অসুস্থ হয়ে পড়ে। তাদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে আসলে সাদকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। হিমেলকে চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে, জাহাঙ্গীর আলম এখনো চিকিৎসকদের পর্যবেক্ষনে আছেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7