আওয়ামীলীগের নবীন প্রবীন নেতাদের অংশ গ্রহনে ঈদ পুণর্মিলনী


চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় নবীন প্রবীন আওয়ামীলীগের নেতাকর্মীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়েছে ঈদপুণর্মিলনী অনুষ্ঠান। শনিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজনে এসেছিলেন প্রবীন নেতারা।  প্রবীন নেতাদের  কাছে পেয়ে নেতাকর্মীরা ছিলো বেশ উজ্জিবিত।
প্রবীন আওয়ামীলীগ নেতা গোলাম মর্তুজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়, বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন, আওয়ামীলীগের প্রবীন নেতা আবু নজর হোসেন খান বৃটিশ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, কোষাধক্ষ্য এরফান আলী, আরিফুর রেজা ইমন সহ অনান্যরা। অনুষ্ঠানে বক্তরা পদ্মাসেতু নির্মানসহ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7