চেয়ারম্যানের ভোট না করলেও, ভিন্ন পরিচয়ে মানুষের কল্যানেই কাজ করব

ভোটের মাঠে প্রচারনায়, ছিলো অনেক কর্মী সমর্থক। কিন্ত ভোট শেষে দেখা গেল  ফলাফল ৩৯৯ ভোট প্রাপ্তি। ভোটের ফলাফলের এ সমিকরন চাঁপাইনবাবগঞ্জ বারোঘরিয়া ইউনিয়নের  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সাদিকুল ইসলাম নাদিমের। এমন ফলাফলের পর অনেকটা আক্ষেপ নিয়েই আর আগামীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ না নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

তার এমন সিদ্ধান্তে পক্ষে বিপক্ষে না কথাও বলছেন অনেকে। এ নিয়ে চাঁপাইনাবগঞ্জ টিভি কথা বলেছে সাদিকুল ইসলাম নাদিমের সাথে। তিনি জানিয়েছেন ‘‘ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাথে যুক্ত থেকে অনেকদিন থেকেই সামাজিক নানা কাজ করে যাচ্ছিলাম। এখন আবারও সেই সব কাছেই ফিরব। রাজনীতি থেকে দূরে থাকার কথা আবেগে বললেও, হয়ত দূরে থাকা হবে না, ভিন্ন পরিচয়ে, ভিন্ন মাধ্যমে মানুষের মাঝেই থাকব। মানুষের পাশে, থাকার চাইতে আর কি হতে পারে। কারন আমরা সবাই মানুষের জন্যই রাজনীতি করি।  তবে আর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিব না, এটা ধরে নিতেই পারেন।

নির্বাচনে অংশ নেওয়ার প্রসঙ্গে ঢাকায় আইন পেশার সাথে যুক্ত থাকা সাদিকুল ইসলাম নাদিম বলেন, ‘‘ আমাকে অনেকেই বলেছিলো, ইউনিয়ন পরিষদের নির্বাচন না করার জন্য, কেউ কেউ উৎসাহ দিয়েছিলো। তারপরও বলব এটাও আমার জীবনের নতুন অভিজ্ঞতা।


উল্লেখ্য বারোঘরিয়া ইউনিয়নে ৪ হাজার ৭০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের হারুন অর রশীদ।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7