হাজির মোড়ে বসল বাঁশের গেট


চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী রেলপথের, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হাজির মোড়ে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যুর একদিনপর, সেই অরক্ষিত রেল ক্রসিং এ বসেছে নতুন গেট। স্থানীয়দের দাবির পেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা অস্থায়ী ভিত্তিতে বাঁশের গেট নির্মান করেছে। তবে স্থানীয়রা চান, রেলওয়ে সেখানে স্থায়ী গেট নির্মান ও গেটম্যান নিয়োগ করুক।
মঙ্গলবার দুপুরে হাজির মোড় এলাকায় গিয়ে দেখা যায়, পৌরসভার শ্রমিক ও স্থানীয়রা মিলে বাঁশ দিয়ে গেট নির্মানের কাজ করছিলেন।
ট্রেন দূর্ঘটনায় ভাই হারানো  কেতাবুল হক বলেন, আমরা গেটের দাবি করেছিলাম, কিন্ত আজ বাঁশ দিয়ে করা হচ্ছে, এটা পৌরসভা করেছে, রেলওয়ে কতৃপক্ষ কোন উদ্যোগ নেয়নি। আমারা এখানে একটা স্থায়ী বন্দবস্ত চায়।
আলিনগর এলকার এসআই জাফর বলেন, অস্থায়ী হলেও ভাল উদ্যোগ, কিন্ত আমার প্রশ্ন হলো রেলের সময় সূচী মিলিয়ে গেট বন্ধ আর খোলা রাখার কাজটা কে করবে।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তিন নং ওয়ার্ড কাউন্সিলর বাজু আহমেদ জানান, পৌর মেয়রের নির্দেশে হাজির মোড় ও বিদিরপুর মোড়ে রেল ক্রসিং এ গেট নির্মান করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে গেটম্যান নিয়োগও দেয়া হবে।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার শহিদুল আলম জানান, হাজির মোড় ক্রসিং এ পৌরসভা বাঁশ দিয়ে একটা গেট নির্মান করছে, এটা আমি জেনেছি। এটা ভাল উদ্যোগ।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7