সাংবাদিক নাসিম মাহমুদের মা মারা গেছেন

এটিএন বাংলা ও এটিএন নিউজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নাসিম মাহমুদের মা দিলিরা বেগম  মারা গেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন) ।  

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সন্ধা ৬ টা ২০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভেলুর মোড়ের বাস ভবনে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি এক ছেলে চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত দিলিরা বেগমের পরিবার থেকে জানানো হয়েছে, চাঁপাইনবাবগঞ্জ শহরের ফরিকপাড়া ইদগাঁহে বুধবার সাড়ে ১১টায় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাঁকে ফকিরপাড়া করবস্থানে দাফন করা হবে।

সাংবাদিক নাসিম মাহমুদের মায়ের প্রয়ানে শোক জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, সাধারর সম্পাদক শহীদুল হুদা অলক, সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক সাজু, সাধারণ সম্পাদক কামাল সুকরানাসহ জেলার সংবাদকর্মীরা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7