বিজ্ঞান মেলায়, জুনিয়র (৬-১০ম) ক্যাটাগরি'তে উপজেলা পর্যায়ে প্রথম হরিমোহন


আজমাল হোসেন মামুন:
৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ২০২২ উপলক্ষে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রভাতি লিফটের নবম শ্রেণির শিক্ষার্থী মোঃ ত্ব-সীন ইলাহী " সাউন্ড পলিউশন মনিটরিং সিস্টেম 'জুনিয়র (৬-১০ম) ক্যাটাগরি'তে উপজেলা পর্যায়ে প্রথম হয়েছে। তাঁর প্রজেক্টের প্রতিপাদ্য ছিল " মোবাইলে আসক্তি পড়াশোনায় ক্ষতি "।
সে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের মনিটরিং অফিসার (উপবৃত্তি) মোঃ ইসাহাক আলী এবং চরমোহনপুর দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ মাসুমা আক্তারের একমাত্র ছেলে।
উল্লেখ্য যে, এবারের মেলায় ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠান এবং একটি ক্লাব অংশগ্রহণ করে।
অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো, নবাবগঞ্জ সরকারি কলেজ, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজ, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আলীনগর উচ্চ বিদ্যালয়, নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়, শাহনেয়ামতুল্লাহ কলেজ, নবাবগঞ্জ সিটি কলেজ, নয়ানশুকা আরকে উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়, হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়, হরিপুর ১নং উচ্চ বিদ্যালয়, রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় ও গ্রীনভিউ কালেক্টরেট ক্লাব।
 

 

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7