জমিজমা নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত রিরোধের জেরে বদিউজ্জামান নামে একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সদর উপজেলা শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়ায় শনিবার সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে নিয়ে এসেছে।
 



স্থানীয়রা জানান, বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমা দিয়ে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে এ নিয়ে তাদের মধ্যে কথাকটাকাটি হয়। এ থেকে মারামারিতে রুপ নেয়। মারামারিতে বদিউজ্জামানে মাথায় কয়েকটি কোপ লাগে। গুরতর আহত অবস্থায় বদিউজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোজাফফর হোসেন জানান, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ডের ঘটনা  ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে নিয়ে এসেছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে তৎপরতা শুরু করেছে পুলিশ।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।



About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7