ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্মদিন উদযাপন


উপমহাদেশের প্রখ্যাত ও সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মদিন উপলক্ষ্যে ৪ঠা ডিসেম্বর, ২০২১ তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ভারত শাখা কর্তৃক দোয়া মাহফিল ও আলোচনাসভা আয়োজন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের আদর্শ সমগ্র বাংলাদেশিদের মধ্যে ছড়িয়ে দেবার জন্য অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার উদ্দেশ্যে নিয়ে শহীদ শেখ ফজলুল হক মণি'র ৮৩তম জন্মদিন উদযাপন করার লক্ষ্যে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
 
উক্ত অনুষ্ঠানে কার্যক্রমকে বিশ্বব্যাপী বেগবান করার শপথে আজ সামিল হয়েছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভারত শাখার নেতাকর্মীবৃন্দ। বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভারত শাখার সমন্বয়ক জনাব রবিউল আমিন রুবেলের সভাপতিত্বে সঞ্চালনা করেন এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল এবং সার্বিক সমন্বয় করেন জনাব শাকিল আহমেদ। আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভারত শাখার সংগঠক ও কর্মী এ.টি.এ.এম সাদিকুর রহমান, সঞ্জয় কুমার ধর, হাসান খান, নাজিম উদ্দিন, মোঃ হেলাল আহমেদ, সৌমেন দাস, লুইস রই, নিশিত বিশ্বাস, আব্দুল্লাহ আল মামুন, আদিত্য মজুমদার, সুদেব বিশ্বাস, মোঃ সোহেল রানা রিয়াদ, সাঈদ আল সাঈফ সানি, সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীবৃন্দ। সভার শুরুতে বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত বিভিন্ন ক্রান্তিলগ্নে, রাজপথের সংগ্রামে যুব সমাজের পথিকৃৎ শহীদ শেখ ফজলুল হক মনির অবদান সকলের সামনে বক্তব্যের মাধ্যমে উপস্থাপন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপস্থিত নেতাকর্মীবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে যুবলীগের বর্তমান নেতৃত্বের দিক নির্দেশনায় দেশ ও দশের জন্য উন্নয়নমূলক কার্যক্রম করার প্রত্যয় ব্যক্ত করেন। উক্ত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারন সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরওয়ার হোসেন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিনের সার্বিক তত্বাবধানে ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগকে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করা হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7