চলমান পরিবহন ধর্মঘটে, বাড়ছে ভোগান্তি, পন্য পরিবহন নিয়েও শঙ্কা ব্যবসায়ীদের


চলমান পরিবহন ধর্মঘটে, সময় যত যাচ্ছে ততই বাড়ছে সাধারন মানুষের ভোগান্তি। প্রয়োজনের টানে বাড়তি ভাড়া দিয়ে গন্তব্যে যাচ্ছেন তারা। শনিবার চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ^রোড মোড় এলাকায়, অনেকেই দেখা যায় বিকল্পযানে রাজশাহী যেতে। এদিকে বাস বন্ধ থাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ট্রেনগুলোতে যাত্রীদের চাপ বেড়েছে।
এদিকে চলমান পরিবহন ধর্মঘট দ্রুত প্রত্যাহার না হলে, আমদানীকরা পন্য পরিবহনের ক্ষেত্রে দেশের অভ্যান্তরে ট্রাক সংকটের কথা জানিয়েছেন আমদানীকারকরা। বিশেষ করে পচনশীল পন্য পরিবহনের ক্ষেত্রে সমস্যার কথা বলছেন তারা।
সোনামসজিদ স্থলবন্দরের আমদানী রপ্তানী গ্রুপের সাধারন সম্পাদক আতাউর রহমান রাজু জানান, আজ শনিবার ভারত থেকে পন্যবাহী ট্রাক এসেছে, আমদানী তো বন্ধ নাই। এরমধ্যে আজ যে পেয়াজ ফল আসবে, সেগুলো পরিবহন নিয়ে তো শঙ্কা থেকেই যাচ্ছে, ট্রাক তো বন্ধ সারাদেশে।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7