পৌরসভায় অন্তভুক্ত হতে চাননা, ঝিলিম ইউনিয়নের বাসিন্দারা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের তিনটি ওয়ার্ড পৌরসভার অন্তভুক্ত হওয়ার যে আবেদন করা হয়েছে,সেই আবেদনের বিপক্ষে অবস্থান নিয়েছেন ওই ইউনিয়নের অধিকাংশ বাসিন্দারা। এ নিয়ে স্থানীয়রা শনিবার মতবিনিময় সভা করেছেন। 




ঝিলিম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম ফিল্টিমাঠে অনুষ্ঠিত মতবিনিময়ে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি। মতবিনিময় সভায় স্থানীয় বাসিন্দরা পৌরসভায় অন্তভুক্ত না হওয়ার পক্ষে মতামত দেন।
বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সভাপতিত্বে মতবিনিময়ে ঝিলিম ইউনিয়নে থাকার পক্ষেই মতামত তুলে ধরে বক্তব্য দেন, আব্দুল কাদের, আনোয়ারুল ইসলাম, সোহরাব আলীসহ অনান্যরা। সবারই একই মত, তারা ইউনিয়নেই ভালো সুযোগ সুবিধা পাচ্ছেন, তারা ইউনিয়নেই থাকতে চান।  

উল্লেখ্য, এ ইউনিয়নের তিনটি ওয়ার্ডের পৌরসভায় অন্তভুক্তি হওয়া না হওয়া নিয়েই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন মাঝপথে স্থগিত হয়ে যায়। 


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7