দুই বালতিতে দুই শিশুর মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পুরাতন সিএনবি ঘাট এলাকায় সারা ও সাবা নামে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকালে বাড়ির বাথরুমে থাকা দুই বালতিতে ডুবে দুই শিশুর মৃতু্যু হয় বলে জানিয়েছে শিশুদের মা নাইমা খাতুন।
নাইমা খাতুন জানান, তার মেয়েরা বাথরুমে বালতিতে পানি নিয়ে খেলছিলো, তিনি বাড়ির বাইরে ময়লা ফেলতে যান, ফিরে এসে দেখেন দুই মেয়েই বালতিতে মাথা চুবিয়ে, পা উপরের দিকে করে আছে। পরে তাদের বালতি থেকে উঠিয়ে মেঝেতে রেখে প্রতিবেশীদের খবর দেন।



তিনি আরো জানান পৌরসভার পানি ঠিকঠাক মত পাওয়া না যাওয়ার কারনে, যখন পানি আসত তখন দুইটি বালতি ভরেই রাখা হত। আজকেও বালতি দুটি ভরায় ছিলো।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নূরউন ন্নাহার নাসু জানান, শিশু দুইটি মৃত অবস্থায়ই সকাল ৯টার দিকে হাসপাতালে নিয়ে আসে তাদের স্বজনরা। স্বজনদের ভাষ্য অনুযায়ী শিশু দুইটি বালতির পানিতে ডুবে মারা গেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পযন্ত মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাচ্ছে না। সদর থানার পরিদর্শক মিন্টু রহমান জানিয়েছেন, দুই শিশুর বিষয়টি পুলিশ তদন্ত করে দেখবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7